বানিয়াচংয়ে স্বচ্ছতা গোল্ডকাপ ফুটসাল টুর্নামেন্ট উদ্ধোধন

দৈনিক জনকণ্ঠ
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২০
বানিয়াচংয়ে স্বচ্ছতা গোল্ডকাপ ফুটসাল টুর্নামেন্ট উদ্ধোধন

বানিয়াচং প্রতিনিধি: খেলার সংক্ষিপ্ত সংস্করনের নাম হচ্ছে ফুটসাল। আমাদের দেশে এখনও ফুটসাল খেলার নাম ও নিয়ম-কানুন অজানা। এই খেলাটিও ফুটবল দিয়ে খেলতে হয়। তবে নিয়ম ব্যাতিক্রম প্রতি দলে খেলোয়ার ৫জন। খেলার সময় ৫০ মিনিট। মাঠও ক্ষুদ্র পরিসর।

বানিয়াচংয়ের রাজবাড়ী‘র সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বচ্ছতা‘র ব্যানারে ও দেওয়ান আহমদ জুলকারনাইন(আহমদ রাজা)য়ের পৃষ্টপোষকতায়,আলী ফুটবল একাডেমীর উদ্যোগে স্বচ্ছতা গোল্ডকাপ ফুটসাল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
বানিয়াচং উপজেলার ২নম্বর ইউনিয়নের জুয়েল মাঠে বিকাল ৩টায় খেলাটি উদ্ধোধন করেন বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়াসংস্থার সাধারন সম্পাদক আমীর হোসেন মাষ্টার।
এ সময় উপস্থিত ছিলেন প্রধান পৃষ্টপোষক ও রাজবাড়ী‘র কর্নধার দেওয়ান আহমদ জুলকারনাইন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিপুল ভূষন রায়,পঞ্চায়েত ব্যাক্তিত্ব জালাল উদ্দিন খান বাবুল,ব্যাবসায়ী সমিতির সাবেক সাধারন সম্পাদক শাহজাহান মিয়া,ক্রীড়া ব্যাক্তিত্ব আযাদ রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,আওয়ামীলীগ নেতা কৃষ্ণদেব,জেলা তাতীলীগ নেতা পারভেজ আলম, সিনিয়র সাংবাদিক মোশাহেদ মিয়া,বীর মুক্তিযোদ্ধা আব্দুস শহীদ,সর্দার মনিরুজ্জামান লেচু,ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,আওয়ামীলীগ নেতা ওয়াহেদ মিয়া,আব্দুস সালাম লস্কর প্রমূখ।
খেলাটি পরিচালনা করেন রেফারী জিতু। সাইড রেফারী ছিলেন যুবলীগ নেতা বাবুল মিয়া ও সাবেক ছাত্রলীগ নেতা কাউছার আহমেদ শিহাব।
লীগ পদ্ধতির টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করছে।
উদ্ধোধনী খেলায় অংশগ্রহন করে বন্ধুমহল টিম ও তামজিদ ফ্যাশন।
খেলার ফলাফল বন্ধুমহল টিম ০ তামজিদ ফ্যাশন ০৬ গোল।

শেয়ার করে ছড়িয়ে দিন