ওসমানীনগরে ৬ মাসেও খুনি অধরা

দৈনিক জনকণ্ঠ
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০২০
ওসমানীনগরে ৬ মাসেও খুনি অধরা

আহমদ মালিক: সিলেটের ওসমানীনগরের পশ্চিম পৈলনপুর ইউপির ইশাগ্রাই গ্রামের চাঞ্চল্যকর শিপন হত্যার ৭মাস অতিবাহিত হলেও হত্যাকান্ডের মূল হোতা মামলার প্রধান আসামি জয়নুল হক ধন মেম্বার ও তার ছেলে নাহিদ আহমদ গ্রেফতার হয়নি। পুলিশ বলছে ঘটনার পর থেকে ধন মেম্বার পলাতক থাকার কারণে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। তবে অতি দ্রুত ধন মেম্বার সহ অন্য আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে পুলিশ আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে।

এদিকে হত্যা মামলার প্রধান আসামি ধন মেম্বারের উপর থেকে মামলা তুলে নিতে অব্যাহত ভাবে চাপ প্রয়োগ সহ ধন মিয়ার পক্ষের লোকজন হুমকি ধামকি প্রদান করছে বলে অভিযোগ করেছেন মামলার বাদি নিহত শিপনের বড় ভাই রিপন মিয়া। মামলার বাদি রিপন মিয়া জানান, ধন মেম্বার পলাতক থেকে গ্রামের বিভিন্ন মানুষকে ফোন করে অমাদের হুমকি দিচ্ছে কিছু দিনের মধ্যে সে এলাকায় এসে আমাদেরকে দেখে নেবে।

এ ব্যাপারে ওসমানীনগর থানার নবাগত ওসি শ্যামল বনিক বলেন,ঘটনা সত্য হয়ে থাকলে আসামি ধরা পড়তেই হবে। কার সাথে কার সম্পর্ক রয়েছে সেটা আমার জানার বিষয় নয়। আসামি যত বড়ই শক্তিশালী হউক না কেনো তাকে ছাড় দেয়া হবে না। মামলার আসামিদের গ্রেফতারে প্রয়োনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, শিপন হত্যা মামলার প্রধান আসামি ধন মেম্বার সহ অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। যেকোনো সময় ধন মেম্বার পুলিশ খাঁচায় আটকা পড়বে। কোনো উপায়ে সে পুলিশের হাত থেকে রেহাই পাবে না।

শেয়ার করে ছড়িয়ে দিন